• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন |

সৈয়দপুর: উপ-নির্বাচনে দুই ভলু চৌধুরীর মনোনয়নপত্র দাখিল

সিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মো. ইলিয়াছ চৌধুরী ভলু ও হিটলার চৌধুরী ভলু। ইলিয়াছ জাতীয় পাটির মনোনীত প্রার্থী এবং সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার স্বতন্ত্র প্রার্থী।
আজ রোববার বিকেলে জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. রবিউল আলমের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ সময় জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফিরোজ উদ্দিন ফেরাজ, পৌর জাপা’র সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শামীম চৌধুরী সহ জাপার অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সমর্থকরা উপস্থিত ছিলেন।

জাপা প্রার্থী মো. ইলিয়াছ চৌধুরী ভলু সিসি নিউজকে জানান, একটা আশা নিয়ে পার্টির প্রেসিডেন্ট আমাকে মনোনয়ন দিয়েছে। আমি আমার দলের সকল নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে নির্বাচনী কাজ করে জয়লাভ করবো ইনশাল্লাহ।

অপর দিকে সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ভলু মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিল শেষে তিনি সিসি নিউজকে জানান, তিনি সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। আর সে লক্ষ্যে আমি আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছি। তিনি সৈয়দপুরবাসীর দোয়া ও সহযোগিতা চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ