• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন |

বিরলের বিজোড়ায় আমজাদ ও পলাশবাড়ীতে শুকুর বিজয়ী

দিনাজপুর প্রতিনিধি: বিরলের ৭নং বিজোড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারী ফলাফলে আ’লীগ প্রার্থী আমজাদ হোসেন ও ১১নং পলাশবাড়ী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুস শুকুর বিজয়ী হয়েছেন।
১৬ এপ্রিল উপজেলার বিজোড়া ও পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। বিজোড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারী ফলাফলে আ’লীগ প্রার্থী (নৌকা প্রতিকে) ৬৮৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির প্রার্থী সুলতান মাহমুদ (ধানের শীষ) প্রতিকে পেয়েছেন ৫০৪৬ ভোট। এছাড়া এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুর রাজ্জাক (আনারস) প্রতিকে পেয়েছেন ৮৪ ভোট ও জাপা’র প্রার্থী সামসুজ্জামান (লাঙ্গল) প্রতিকে পেয়েছেন ৭৬৫ ভোট।
অপরদিকে ১১নং পলাশবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আব্দুস শুকুর (আনারস) প্রতিকে ২৫৯০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আ’লীগের প্রার্থী মোঃ খায়রুল ইসলাম খোকন (নৌকা প্রতিকে) পেয়েছেন ২৫৬৮ ভোট।
এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. মিজানুর রহমান (মোটরসাইকেল) প্রতিকে পেয়েছেন ৯৪৫ ভোট, বিএনপির প্রার্থী মো. মোশারফ হোসেন (ধানের শীষ) প্রতিকে ১৫৩০, স্বতন্ত্র প্রার্থী আসলাম কাদির রয়েল (ঘোড়া) প্রতিকে পেযেছেন ১২৮৪ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ