• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন |

দেশের ফুটবল আগামীতে আরো এগিয়ে যাবে-ডা. দীপু মনি এমপি

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর স্টেডিয়ামে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন চাঁদপুর জেলা দল বনাম চট্টগ্রাম জেলা দল। মাঠে আঁলো না থাকার কারনে চাঁদপুর ও চট্টগ্রাম দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করেছে ফুটবল আয়োজক কমিটি। পরে উভয় দলের  খেলোয়ারদের মাঝে পুরস্কার প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ট্রপি তুলেদেন পররাষ্ট্র মন্ত্রনালয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।
জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থা ফুটবল উপ-কমিটির সভাপতি শামসুন্নাহার। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী, ফুটবল উপ-কমিটির সাধারণ সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ অলিসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল উপ-কমিটি, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।
প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এমপি বলেন, আজকে ফাইনালে দু’দলই ভালো ফুটবল খেলা উপহার দিয়েছে। কিন্তু কোন দলই কাঙ্খিত গোল করতে পারেনি। আলোক স্বল্পতার কারণে ড্র হওয়া খেলায় টাইব্রেকার না হয়ে উয়ভ দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। এসময় তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, জানি আপনারা খেলার ফল দেখতেই এসেছিলেন। কিন্তু প্রকৃতির সাথে কারো হাত নেই। ফুটবলের উন্নয়নে আপনারা এগিয়ে আসবেন। খেলোয়াড়দেরকে উৎসাহ দিবেন। দেশের ফুটবল আগামীতে আরো এগিয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ