• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন |

সৈয়দপুরে আ’লীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

সিসি নিউজ: সৈয়দপুর জিআরপি থানার মাদকাসক্ত ওসি লুৎফর রহমান ও ঘুষখোর এএসপি সার্কেল ফিরোজ আহম্মেদ কর্তৃক পাসপোর্টধারী ট্রেন যাত্রী হয়রানী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অফিসিয়াল ছবি অবমাননা ও আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে হয়রানী মূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সৈয়দপুর পৌর আওয়ামী লীগ।

শনিবার (২০ মে) বিকালে সৈয়দপুর তুলশীরাম সড়ক উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক জোবায়দুর রহমান শাহিনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জোবায়দুর রহমান শাহিন। সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয় জিআরপি থানার ওসি লুৎফর রহমান চোরাকারবারী মাদক ব্যবসায়ীদের আটক না করে সাধারণ মানুষকে হয়রানী করছেন। মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীদের সাথে তার রয়েছে মাসোয়ারা চুক্তি। এছাড়া তিনি জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও প্রধানমন্ত্রীর ছবি তার অফিসে সঠিক স্থানে না রেখে ওয়ালে রেখে অবমাননা করেছেন। তার এসব অপকর্মে সঙ্গ দিচ্ছেন এএসপি সার্কেল হেডকোয়াটার ফিরোজ আহম্মেদ। এসবের প্রতিবাদ করায় উল্টো নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করেন জিআরপি থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে অবিলম্বে এর সুষ্ঠ সমাধানসহ ওই দুই কর্মকর্তার অপসারণের দাবী জানানো হয়। অন্যথায় বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।
উল্লেখ যে, ভারত সফর শেষে শহরের সাহেব পাড়া এলাকার হিরা ও ফুলমতি বৃহস্পতিবার সন্ধ্যায় নীলসাগর ট্রেনে সৈয়দপুরে আসেন। এসময় তারা ব্যবহারের জন্য ক্রয় করা কিছু ভারতীয় কাপড় নিয়ে আসার অভিযোগে পুলিশ তাদের থানায় নিয়ে আসে। এলাকাবাসীসহ কিছু নেতাকর্মী তাদের আটকের ব্যাপারের জানতে চাইতে গিয়ে থানায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার দৃশ্য চোখে পড়ে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নেতাকর্মীরা থানা ত্যাগ করলে রাতে এটিএসআই হাফিজুর রহমান নিজে বাদী হয়ে সৈয়দপুর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জোবায়দুর রহমান শাহিন, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শরিফুল ইসলাম টিটু, সাবেক কাউন্সিলর ইকবাল হোসেন গুড্ডু, কালু, শাহীন ও বাবুর নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০-৫০ জনের বিরুদ্ধে দায়িত্বরত পুলিশ সদস্যদের ওপর হামলা করে আসামী ছিনতাই, জব্দকৃত ১০৪ পিচ ভারতীয় কাপড় লুটের মামলা দায়ের করে। ওই মামলায় মহিলা পুলিশসহ ৫ পুলিশ সদস্যকে ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসা নেয়ার কথা উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ