• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন |

দিনাজপুরে চেক জালিয়াতির মামলায় দুদক’র হাতে সুফিয়া আটক

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে প্রায় সোয়া দুই কোটির টাকার চেক জালিয়াতি ও দুর্নীতির মামলায় মোছাঃ সুফিয়া বেগমকে (৪৫) আটক করেছে দুদুক।
শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে দিনাজপুর দুদক অফিসের উপ-পরিচালক আব্দুল করিমের নেতৃত্বে দুদুক’র একটি দল শহরের বালুবাড়ী এলাকার তার নিজ বাড়ী হতে তাকে আটক করে। আটক সুফিয়া বেগম চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের অফিস সহায়ক ও শহরের বালুবাড়ী এলাকার মো. আকবর আলীর মেয়ে। তবে দুর্নীতির কারণে তার স্বামীর সাথে ডিভোর্স হয়ে গেছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।
দিনাজপুর দুদক’র উপ-পরিচালক মো. আব্দুর করিম জানান, গত ১৯-০৪-২০১৬ তারিখে চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দীন মোল্লা সুফিয়া বেগমের নামে ৪৭টি চেক ও ৪টি চালান জালিয়াতির অভিযোগে জেলা দুদক অফিসের একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তার বিরুদ্ধে মোট ২ কোটি ১৭ লাখ ২২ হাজার ৩৭৭ টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগ আনা হয়। মামলার পর হতে সুফিয়া বেগম পলাতক ছিলেন।
গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে দুদক’র একটি শহরের বালুবাড়ী এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ী হতে তাকে আটক করে। আটক সুফিয়া বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ