• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন |

সৈয়দপুরে বৈদ্যুতিক পাখা খুলে পড়ে ৪ শিক্ষার্থী আহত

সিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুরে স্কুল কক্ষের বৈদ্যুতিক পাখা খুলে পড়ে ৪ শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার বিকেলে শহরের আমিনুল হক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর কক্ষে।

আহত ছাত্ররা হলেন, একই শ্রেনীর শাহিন, খুরশিদ, রফিক ও আমির। এদের মধ্যে মাথায় আঘাতপ্রাপ্ত শাহিনকে সংজ্ঞাহীন অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী তিনজনকে স্থানীয় চিকিৎসকের পরামর্শে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

সোমবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি থাকা শাহিন জানায়, তারা ক্লাস করছিল। এ সময় সিলিং ফ্যানটি খুলে তাদের ওপর পড়ে। তারপর আর সে কিছু বলতে পারেনা।

শাহিনের বাবা জাহিদ হোসেন সিসি নিউজকে জানান, আল্লার দয়ায় আমার সন্তান আজ বেঁচে আছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্কুলের প্রধান শিক্ষক শাহিনের সকল চিকিৎসা ব্যয়ভার বহন করছেন।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মাহবুবার রহমান সিসি নিউজকে বলেন, বৈদ্যুতিক পাখাটি পুরনো ছিল। ফলে তার স্ক্রু গুলো ক্ষয় হয়ে খুলে পড়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, এটি একটি অনাকাংখিত ঘটনা।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ সিসি নিউজকে বলেন, বিষয়টি শুনে উপজেলা শিক্ষা কর্মকর্তা জাকিরুল হাসান ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন সহ হাসপাতালে ছুটে গিয়েছি। শাহিনের চিকিৎসার খোঁজখবর নিয়েছি। সে ভালো আছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানকে তাদের স্ব স্ব প্রতিষ্ঠানের বৈদ্যুতিক সরঞ্জাম যাচাই করে ব্যবহার করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ