• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন |

জনগণ বারবার একই সরকারকে চায় না- সৈয়দপুরে এরশাদ

সিসি নিউজ: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জনগন বারবার একই সরকারকে আর দেখতে চায় না। বিএনপির রাজনৈতিক অবস্থা একেবারেই নাজুক, তাই আগামীতে জাতীয় পার্টির ওপর জনগনের ভরসা। তিনি আজ মঙ্গলবার সকালে নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুর ডিগ্রী কলেজ মাঠে বন্যাদূর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে এ কথা বলেন।

তিনি আরো বলেন, বন্যা কবলিত এলাকায় ত্রাণ অপ্রতুল। তাই সরকারকে বন্যা কবলিত মানুষের ত্রাণের পাশাপাশি তাদের পূণর্বাসন করতে হবে। এরশাদ বলেন, আগামী নির্বাচনে ৩’শ আসনে জাতীয় পার্টি প্রার্থী দেবে। তবে সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা রায়ের ব্যাপারে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

এ সময় বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব মো: শওকত চৌধুরী এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব:) খালেদ আকতার, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফয়সাল দিদার দিপু সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর ও খাতামধুপুর ইউনিয়নের বন্যা কবলিত ১ হাজার পরিবারকে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ হিসেবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল ও শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ