• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন |

রংপুরে আসছেন রাইডার্সের অধিনায়ক মাশরাফি

খেলাধুলা ডেস্ক: সাকিবের পর এবার রংপুরে আসছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মূর্তজা। প্রতিবন্ধী শিশুদের উৎসাহিত ও অনুপ্রাণিত করতে কাল বুধবার (২৭ সেপ্টেম্বর) রংপুর আসবেন।

ওইদিন সকাল ১০টায় রংপুর স্টেডিয়ামে প্রীতি ক্রিকেট ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মাশরাফি বিন মূর্তজা উপস্থিত থাকবেন।

সোমবার সকালে রংপুর স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে আয়োজক প্রতিষ্ঠান আরদ্রিদ এর নির্বাহী পরিচালক বদিউজ্জামান আল-আমিন জানান, প্রতিবন্ধী মানুষদের জন্য একটি বাধামুক্ত ও একীভূত সমাজ গঠনে অংশীদার হোন-এ স্লোগান নিয়ে প্রতিবন্ধীদের চিকিৎসা, পূনর্বাসনসহ সার্বিক সহযোগিতাকারী অন্যতম সংগঠন আরদ্রিদ এর আয়োজনে প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ ও শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মূর্তজা। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজবীর, রংপুর জেলা ক্রিকেট সংস্থার সেক্রেটারি অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদিক, ৩২ ও ৩৪ ব্যাটালিয়ন এডজুটেন্ট, বিএনসিসি এর রংপুর ডিভিশনাল প্রধান মেজর হারুন অর রশীদ ও আরদ্রিদ এর চেয়ারম্যান জাবেদ আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ