• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন |
শিরোনাম :

আম্রপালীর আবেদনে ঝড় উঠল ইউটিউবে

বিনোদন ডেস্ক, ১৬ নভেম্বর: মাত্র তিন বছর হল ভোজপুরী ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি, আর এরইমধ্যে ভোজপুরী সিনেমাপ্রেমীদের মনে আলোড়ন তুলেছেন। এই কন্যে তার নাম- আম্রপালী দুবে। স্বতস্ফূর্ত অভিনয়, নাচে-গানে তিনি যেন ভক্তদের মন জয় করবেন বলে বদ্ধপরিকর। আর তা যেন প্রমাণ করে দিল ইউটিউবে তাঁর ছবির গানের দর্শক-শ্রোতার সংখ্যা। তবে একদিকে যেখানে তাঁর এই গান তাঁর ভক্তদের হৃদয় তোলপাড় করে দিচ্ছে, অন্যদিকে সেখানেই আবার নিন্দুকেরাও মুখ খুলেছেন।
ভোজপুরী অভিনেতা পবন সিং-এর সঙ্গে সত্যা ছবিতে একটি প্রোমোশনাল গান শ্যুট করেন আম্রপালী। নিয়মমাফিক ইউটিউবে দেওয়া হয়েছিল সেই গান। কিন্তু সেই গান যে কোটি কোটি বার দেখা হবে তা কে জানতো। ক্রমশই বাড়ছে ভিউয়ার্স সংখ্যা।
প্রায় আট মাস আগে মুক্তি পেয়েছিল গানটি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই গান নিয়ে মাতামাতি যেন উত্তরোত্তর বেড়েই চলেছে। সূত্র মতে, আম্রপালী দুবে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে একমাত্র অভিনেত্রী যাঁর পাঁচটি ছবি ইউটিউবে এক কোটির বেশি বার দেখেছে দর্শকেরা।
ভক্তদের এই ভালোবাসার জন্য তিনি ধন্যবাদও জানিয়েছেন বলে জানা যায়। উল্লেখ্য, ভোজপুরী ছবির জগতের জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদবের সঙ্গে সম্প্রতি দুলহন গঙ্গা পার কে ছবির জন্য একটি প্রোমোশনাল গান শ্যুট করেন আম্রপালী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ