• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন |

সৈয়দপুরে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার (ভিডিও)

সিসি নিউজ, ১৭ ডিসেম্বর: নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামের স্ত্রী ইসমোতারা বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকালে সৈয়দপুর শহরের কয়ানিজপাড়া মহল্লার নিজ বাসার পিছনে প্রায় ৫০ গজ দূরে একটি নিমানাধীন বাসার একটি কক্ষ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। লাশের পাশে খুনের জন্য ব্যবহৃত বটি উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্বামী শফিকুল ইসলাম ও ছোট ভাই স্কুল শিক্ষক সফিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে নীলফামারী পুলিশ সুপার (অতিরিক্ত) এ বিএম আতিকুর রহমান জবাই করা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ঘটনার তথ্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

উল্লেখ্য যে, ১৮ দিন পূর্বে একই এলাকার একটি বাসা থেকে পার্বতীপুর উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক মামনুর রশিদ মামুন ও তার বান্ধবী সাথী আরা নামে দুই জনের জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় খুনের সাথে জড়িত নুর মোহাম্মদ ওরফে সুমনকে দুই সপ্তাহ পরে গ্রেফতার করেছে।

অপরদিকে গত ৭ ডিসেম্বর শহরের বাঙ্গালীপুর নিচপাড়ায় বাংলাদেশ মেডিকেল এসোসিয়শনের সাবেক সভাপতি ডাঃ শাহ মোঃ মতিয়ার রহমানের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা ওই চিকিৎসকের বাসা থেকে ২০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫ লাখ টাকা নিয়ে যায়।

এ ছাড়াও ২৮ নভেম্বর সৈয়দপুর সোনালী ব্যাংক থেকে এক গ্রাহকের সাড়ে ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভিডিও দেখতে ক্লিক করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ