• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন |

সৈয়দপুর জেলা বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

সিসি নিউজ, ১৪ জানুয়ারী: নীলফামারীর সৈয়দপুরে রোববার (১৪ জানুয়ারী) দুপুরে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে মকবুল হোসেন বিএম কলেজ চত্ত্বরে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী ও সৈয়দপুরের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মো: হারুন উর রশিদ।
তিনি বলেন, বিএনপি গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য লড়াই সংগ্রাম অব্যাহত রেখেছে। আন্দোলন সংগ্রাম করতে গিয়ে সৈয়দপুরেও দলের বহু তরতাজা প্রাণ ঝড়ে গেছে। আরো যদি লড়াই সংগ্রামে প্রাণ দিতে হয় তবু এই সরকারের অধিনে কোনো নির্বাচনে আমরা যাবো না।
শেখ হাসিনাকে অনির্বাচিত প্রধানমন্ত্রী দাবি করে বলেন, সহায়ক সরকার অথবা নির্বাচন কালীন নিরপেক্ষ সরকারের ব্যবস্থা করা না হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে, পার্লামেন্টকে ক্ষমতায় রেখে নির্বাচন কখনই সুষ্ঠু হতে পারে না।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজনৈতিক জেলা বিএনপির সাধারন সম্পাদক পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র-২ শাহীন আকতার, বিএনপি নেত্রী বিলকিস বানু, কাজী একরামুল হক, আনিছুল চৌধুরী প্রমুখ।
কর্মী সম্মেলনে বিপুল সংখ্যক নেতা কর্মীর সমাগম ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ