• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন |

লজ্জা থাকলে খালেদা আর দুর্নীতি করবে না : প্রধানমন্ত্রী

বরিশাল, ৮ ফেব্রুয়ারি: লজ্জা থাকলে খালেদা জিয়া আর দুর্নীতি করবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সরকারের উন্নয়নের বিভিন্ন উদাহরণ টেনে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় তিনি সমাবেশে আগতদের হাত তুলে নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করতে আহ্বান জানান। উপস্থিত জনতাও তখন হাত তুলে তার আহ্বানে সাড়া দেন।
শেখ হাসিনা সেনা নিবাসউদ্বোধন শেষে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে সমাবেশে যোগ দেন প্রধানমন্ত্রী। বিকেল সাড়ে ৪টার দিতে বক্তব্য দিতে শুরু করেন তিনি। এর আগে জনসভা মাঠ থেকে ৩৯টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ৩৩টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শেখ হাসিনা। দুপুরে পটুয়াখালীর লেবুখালীতে অবস্থিত এ সেনানিবাসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।
সেনাবাহিনীর ৯টি ডিভিশনের আওতায় দেশে ৩০টি সেনানিবাস থাকলেও এতদিন দক্ষিণাঞ্চলের উপকূলীয় এলাকায় কোনো সেনানিবাস ছিল না। দক্ষিণাঞ্চলের ছয়টি জেলায় বড় ধরনের কোনো প্রাকৃতিক দুর্যোগ হলে ২০০ কিলোমিটার দূরের যশোর সেনানিবাসের সহায়তা নিতে হতো।
জাতীয় ও জনগুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তাসহ দক্ষিণ উপকূলের ৬ জেলার প্রাকৃতিক দুর্যোগ মেকাবেলায় দেড় হাজার কোটি টাকা ব্যয়ে বরিশাল ও পটুয়াখালী জেলার দেড় হাজার একর এলাকায় আনুষ্ঠানিক সূচনা হলো ১৭ হাজার জনবলের নবনির্মিত শেখ হাসিনা সেনানিবাস।
সকাল সোয়া ১১টার সময় হেলিকপ্টারে করে সেনানিবাসের বরিশাল অংশের বাকেরগঞ্জ পৌঁছান শেখ হাসিনা।  পরে পটুয়াখালীর লেবুখালী অংশে যান এবং রাষ্ট্রীয় অভিবাদন গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ