• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন |

মাদকবিরোধী অভিযানে দশ জেলায় ১২ মাদক ব্যবসায়ী নিহত

সিসি নিউজ, ২৬ মে: মাদকবিরোধী অভিযানে ১০ জেলায় ১২ জন নিহত হয়েছে। উদ্ধার হয়েছে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য। নিহত সবাই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এ নিয়ে গত ১২ দিনে নিহত হলো ৭৫ জন।
শুক্রবার রাতে দিনাজপুরে বীরগঞ্জে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত হন সাবদারুল।
এদিকে, দিনাজপুর সদর থেকে উদ্ধার হয়েছে আব্দুস সালামের গুলিবিদ্ধ মরদেহ। দুই দল মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে সালাম নিহত হয় বলে দাবি পুলিশের।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত হন দুজন। নিহত বাবুলের বিরুদ্ধে ১৬টি, আর আলমাসের বিরুদ্ধে ৮টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে গোলাগুলিতে ফেনীর রুহিতা এলাকায় কবির হোসেন নামে একজন নিহত হয়েছে। তার বিরুদ্ধে থানায় ডাকাতি, মাদকসহ অন্তত ১০টি মামলা রয়েছে।
জয়পুরহাটে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত হয়েছে রেন্টু মিয়া। রাতে পাঁচবিবি সীমান্ত থেকে আটক করে তাকে নিয়ে ভীমপুর এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে গেলে গোলাগুলিতে নিহত হয় রেন্টু।
এছাড়াও গোলাগুলিতে চাঁদপুরে ৫ মামলার আসামি বাবলু, পাবনায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুর রহিম, বরগুনা সদর উপজেলায় ছগির খান, ময়মনসিংহে ৮টি মাদক মামলার আসামি শাহজাহান, কুড়িগ্রামে ইব্রাহীম ও ঠাকুরগাঁওয়ে মোবারক হোসেন নিহত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ