• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন |

নীলফামারী-৩ আসনের এমপি গোলাম মোস্তফা লাঞ্চিত

সিসি নিউজ, ১৬ আগষ্ট: নীলফামারীর জলঢাকায় ১৫ আগষ্ট শোক দিবসের আলোচনা অনুষ্ঠান চলাকালে যুবলীগ নেতা কতৃক অকথ্য ভাষায় গালিগালাজ করার প্রতিবাদ এবং লাঞ্চনাকারীকে গ্রেফতারের দাবিতে সড়কে অবস্থান নেন সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। পরে সাড়ে তিন ঘন্টা পর সাড়ে ১২টার দিকে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপির আশ্বাসের প্রেক্ষিতে সড়ক থেকে সরে যান এমপি গোলাম মোস্তফা।
সংসদ সদস্য গোলাম মোস্তফা অভিযোগ করেন, বুধবার রাত আটটার দিকে জলঢাকা শহরের বঙ্গবন্ধু চত্বরে শোক দিবস উপলক্ষ্যে উপজেলা সম্মিলিত সাংষ্কৃতিক জোটের আয়োজনে আলোচনা সভার অনুষ্ঠান চলছিলো। অনুষ্ঠান চলাকালে সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা বক্তব্য দেয়ার সময় উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ বাহাদুর তার লোকজন নিয়ে অনুষ্ঠানস্থলে এসে সংসদ সদস্যকে লক্ষ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় সংসদ সদস্যের সমর্থকরা এর প্রতিবাদ করলে উত্তেজনা দেখা দিলে পুলিশ আলোচনা সভা বন্ধ করে দেয়। পরে সংসদ সদস্য তার সমর্থকদের নিয়ে যুবলীগ নেতা বাহাদুরকে গ্রেফতারের দাবিতে সভাস্থল সংলগ্ন জিরো পয়েন্ট মোড়ে অবস্থান নেন। এদিকে জলঢাকার গুরুত্বপূর্ণ মোড়ে সংসদ সদস্য অবস্থান নেয়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় বিপুল সংখ্যক র‌্যাব-পুলিশ সদস্য মোতায়েন করা হয়।
সবশেষে রাত সাড়ে বারোটার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি সংসদ সদস্য গোলাম মোস্তফার মোবাইলে ফোন দিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়ার আশ্বাস দিয়ে সংসদ সদস্যকে সড়ক থেকে সরে যাবার অনুরোধ করলে সংসদ সদস্য তার সমর্থকদের নিয়ে সরে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ