• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

চট্টগ্রামে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

চট্টগ্রাম, ৭ সেপ্টেম্বর: চট্টগ্রামের রাউজান উপজেলার ঊনসত্তর পাড়ায় গণপিটুনিতে মোক্তার হোসেন ও সাইফুল ইসলাম নামে দুই চোর নিহত হয়েছেন।

আজ শুক্রবার ভোরে গৌরীশংকর হাট এলাকার সিরাজ কলোনিতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাহাড়তলী ইউনিয়নের খান পাড়ার কালু মিয়ার ছেলে মোক্তার ও একই এলাকার হামদু মিয়ার ছেলে সাইফুল। নিহতদের বয়স আনুমানিক ২০- ২৫ বছর।

পাহাড়তলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রোকন উদ্দিন বলেন, ঊনসত্তর পাড়ার সিরাজ কলোনির একটি বাড়িতে ভোরে ডাকাতরা হানা দেয়। বাড়ির দরজা ভাঙার সময় মালিক বিষয়টি টের পেয়ে চিৎকার শুরু করেন। তখন স্থানীয় লোকজন জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া দেয়।

চেয়ারম্যান রোকন উদ্দিন আরো বলেন, মোক্তার কিছুদিন আগে একটি মামলায় সাজা খেটে জেল থেকে ছাড়া পেয়েছেন। তাদের দুজনের বিরুদ্ধেই এলাকায় চুরি-ডাকাতির অভিযোগ ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কেফায়েত উল্লাহ।

তিনি জানান, শুক্রবার ভোরে সিরাজ কলোনির একটি বাড়িতে চুরি করতে ঢুকেছিল দুই চোর। বাড়ির মালিক বিষয়টি টের পেয়ে চিৎকার শুরু করলে এলাকাবাসী ঘরের চারপাশ ঘিরে ফেলে। এরই মধ্যে চোরেরা বাড়ির মালিককে অস্ত্র তাক করে বসে। বাইরে থেকে জনগণ বিষয়টি বুঝতে পেরে কৌশলে ঘরে ঢুকে দুই চোরকে ধরে ফেলে। পরে বাইরে বের করে তাদের গণপিটুনি দেয়া হয়। এতে তাদের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ