• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

জয়পুরহাটে ৪ শিশু সন্তানসহ রোহিঙ্গা নারী আটক

জয়পুরহাট প্রতিনিধি, ১৭ সেপ্টেম্বর: দালালের মাধ্যমে ভারতে পাচারের চেষ্টাকালে ৪ শিশু সন্তানসহ এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ।
সোমবার দুপুরে জয়পুরহাটে সদর উপজেলার পাইকরতলী এলাকা থেকে তাাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- কক্সবাজারের রোহিঙ্গা দস্তগীর ক্যাম্পের ফায়েজ উদ্দিনের স্ত্রী সোহানা (৩০) এবং তাদের ৪ শিশু পুত্র তানিম হোসেন (১০), নাইম হোসেন (৭) ও রবিউল ইসলাম (৪) ও হাবিবুর রহমান (১)।
আটককৃত সোহানার উদ্ধৃতি দিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান- সিলেটের জাফলং এলাকার শহিদুল ইসলাম পরিচয় দিয়ে এক দালাল ভারতে কাজ দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে ৪০ হাজার টাকা গ্রহন করেন। পরে সোহানা তার স্বামী ফায়েজ ও ৪ শিশু সন্তানকে নিয়ে ওই দালাল জয়পুরহাটের কোন এক সীমান্ত এলাকা দিয়ে ভারতে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।
এ সময় পাইকরতলী এলাকা দিয়ে যাওয়ার পথে এলকাবাসীর সন্দেহ হলে পুলিশকে খবর দেন। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসলেও স্বামী ও দালাল পালিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ