• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন |

কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম।। কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রেদওয়ানুল হক দুলালকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন, সড়ক অবরোধ ও থানা পুলিশকে ২৪ ঘন্টার মধ্যে আল্টিমেটাম দিয়েছে খলিলগঞ্জ বাজার ব্যবসায়ীরা।
১০ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় শহরের খলিলগঞ্জ বাজারে ঘন্টাব্যাপি মানববন্ধন ও সড়ক অবরোধ করে খলিলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেত্ববৃন্দ। মানববন্ধনে কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলালকে গ্রেফতারে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় ব্যবসায়ীরা। অন্যথায় বৃহৎ আন্দোলনের হুমকি দেয় তারা।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ এপ্রিল সন্ধ্যা ৭টায় শহরতলির ব্যবসায়ী শাহিনুল ইসলাম চঞ্চল (৫২) ব্যবসায়িক কাজে শাপলা চত্ত্বরে পৌঁছলে কাঁঠালবাড়ি চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল প্রাইভেট কারের দরজা খুলে হত্যার উদ্দেশ্যে ওই ব্যবসায়ীকে থাক্কা দেয়। পরে ওই ব্যবসায়ী এর প্রতিবাদ করলে চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল ১০/১৫ জনের একটি দলকে মারধরের নির্দেশ দিলে এলোপাথারি মারপিটে ব্যবসায়ী শাহিনুল ইসলাম গুরুতর আহত হন এবং তার ব্যবহৃত মটর সাইকেলটি ভাংচুর করে। পরে পথচারী তাঁকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে পৌঁছে দেয়।
এ ঘটনায় ব্যবসায়ী শাহিনুল ইসলাম চঞ্চল বাদী কুড়িগ্রাম সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারে নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ