• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

নীলফামারীতে স্ত্রী উপর অভিমান করে স্বামী’র আত্মহত্যা

Attohottaনীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে স্ত্রী’র উপর অভিমান করে দুই সন্তানের জনক আত্মহত্যা করেছে। নিহত স্বামী হলেন, আলমগীর হোসেন (২৭)। সে জেলার ডোমার উপজেলার সদর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের হুকুম আলীর পুত্র।

জানা যায়, পারিবারিক কলহের জেরে আলমগীর হোসেন এর স্ত্রী কুলছুম বেগম তার বাড়ী থেকে চলে যায়। এ কারনে  অভিমান করে আজ বুধবার ভোরে আলমগীর তার বাড়ীর পিছনে কড়াই গাছে ভোরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে ডোমার থানায় ইউডি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ