• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন |

বাংলাদেশীদের তাড়ানোর হুশিয়ারী

1400398302.আন্তর্জাতিক ডেস্ক : দিল্লিতে নরেন্দ্র মোদির নেতৃত্বে নতুন সরকার দায়িত্ব নেয়ার পরই বাংলাদেশীদের তাড়ানো শুরু করবে বলে হুশিয়ারী উচ্চারণ করা হলো। খুবই অল্প সময়ের মধ্যে এ কাজ শুরু করবে বলে বিজেপির এক নেতা জানালেন । শনিবার গৌহাটিতে সর্বানন্দ সনোয়াল সাংবাদিক সম্মেলনে বলেন, রাজ্য বিজেপির নির্বাচনী ইস্তেহারে বাংলাদেশি বিতাড়নের যে প্রতিশ্রুতি দেয়া হয়েছে তা অক্ষরে অক্ষরে পালন করা হবে।
ভারতের লোকসভা ভোটে জয়ী হওয়ার ২৪ ঘণ্টা পর আসাম রাজ্য বিজেপির সভাপতি সর্বানন্দ সনোয়াল পরিষ্কারভাবে জানিয়ে দিলেন, ‘বাংলাদেশি’ বিতাড়নে ব্যবস্থা গ্রহণ শুরু হবে দিল্লিতে নরেন্দ্র মোদির নেতৃত্বে নতুন সরকার দায়িত্ব নেয়ার পরই।
তিনি বলেন, বিজেপি নির্বাচনের পূর্বে যে প্রতিশ্রুতি দিয়েছে সেটা কর্য়করি করতে আন্তরিকতার কোনো অভাব রাখবে না। সনোয়াল বলেন, নির্বাচনের পূর্বে জনগণের সামনে ‘বাংলাদেশী’ অনুপ্রবেশসহ সব প্রতিশ্রুতিই অক্ষরে অক্ষরে পালনের প্রয়াস চালাবে বিজেপি ও তার সরকার। বাংলাদেশ-ভারত স্থল সীমান্ত চুক্তিকে বিশবাঁও পানিতে ফেলে দিয়ে সর্বানন্দ সনোয়াল বলেন, সংসদে পাস না হলে এটি আইনে পরিণত হবে না। এনডিএ সরকার তো কোনোভাবে স্থলসীমান্ত চুক্তি গ্রহণ করবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ