• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন |

মগবাজারে বাসায় ঢুকে গুলি, তরুনীসহ নিহত ৩

Maderঢাকা: রাজধানীর মগবাজারে সোনালীবাগের চান বেকারীর গলিতে দুর্বৃত্তদের গুলিতে তিন জন নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন আরো একজন। বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে সোনালীবাগে এ ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।

নিহতরা হলেন- বেলাল (২৫), মুন্না (২২) এবং রানু আক্তার (২৮)। আহত একজন হলেন হৃদয় (২২)। হৃদয়কে ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

সূত্র মতে, মগবাজারের ৭৮ নম্বর সোনালীবাগের বাসায় থাকতেন তারা। রাত সোয়া ৮টার দিকে বাসার দ্বিতীয় তলায় ঢুকে এক দল দুর্বৃত্ত এলোপাথাারি গুলি করে। এসময় দুই ভাইবোন রানু ও হৃদয় গুলিবিদ্ধ হন। সন্ত্রাসীরা পরে বাসার নিচতলায় ঢুকে এলোপাথারি গুলি ছুঁড়ে। এসময় ওই বাসার ভাড়াটিয়া মুন্না ও বেলালসহ তিন জন গুলিবিদ্ধ হন। সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা তাদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রানু, মুন্না ও বেলালকে মৃত বলে ঘোষণা করেন। হৃদয় ও অপর একজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তার অবস্থাও গুরুত্বর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকেরা। রমনা থানার পরিদর্শক (তদন্ত) সেলিম হোসেন জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গুলির ঘটনা ঘটেছে। পুলিশ অস্ত্রধারী সন্ত্রাসীদের ধরতে অভিযান চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ