• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

অবরোধ প্রত্যাহার না হলে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও

8933_65577ঢাকা : আগামী বৃহস্পতিবারের মধ্যে অবরোধ প্রত্যাহার করা না হলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে সমাবেশ এবং কার্যালয় ঘেরাও কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ।
রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক ইনসুর আলী এ কর্মসূচি ঘোষণা করেন।
এসময় বক্তারা বলেন, হরতাল-অবরোধের নামে বিএনপি-জামায়াত জোট প্রতিদিন গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ করছে। বোমা মেরে তারা সাধারণ মানুষ, হেলপার ও ড্রাইভারদের পুড়িয়ে মারছে। গণতান্ত্রিক দেশে এ অরাজকতা চলতে দেওয়া যায় না।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মো. ওয়াহেদুজ্জামান বলেন, যেসব এলাকায় জ্বালাও-পোড়াও হয়েছে সেসব এলাকার জামায়াত-বিএনপি নেতাদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি।
হরতালের নামে বাসে অগ্নিসংযোগ, পেট্রোলবোমা মেরে শ্রমিক-যাত্রী হত্যাকারীদের গ্রেফতার ও আইন করে হরতাল বন্ধ করার দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে অবরোধ প্রত্যাহারের জন্য বিএনপিকে ২১ জানুয়ারি পর্যন্ত সময় বেধে দেয়া হয়।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মো. ওয়াহেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মল্লিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ