• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

রাজধানীতে ফের বিজিবি মোতায়েন

bgb-ptb1ঢাকা : রাজধানীর আইনশৃঙ্খলা রক্ষায় ফের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের মোতায়েন করা হয়েছে। রবিবার সন্ধ্যা ৬টার পর বিজিবি সদস্যদের মোতায়েন করা হয়।
বিজিবি’র সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মোহসিন রেজা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজধানীর সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সন্ধ্যা ৬টার পর বিজিবি মোতায়েন করা হয়েছে।
তিনি আরও জানান, কেউ যাতে নাশকতামূলক ও ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে জন্য জনগণের জানমাল রক্ষায় কার্যকর উদ্যোগ নেওয়া হয়েছে।
উল্লেখ্য, ২০ দলীয় জোটের ডাকা অবরোধের পর রাজধানীতে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত বাহিনীর পাশাপাশি বিজিবি সদস্যদের মোতায়েন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ