• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

রবিবার থেকে হরতালসহ আরও কঠোর কর্মসূচি

BNP- Salayসিসি নিউজ: সরকার দাবি মেনে না নিলে আগামী রবিবার থেকে হরতালসহ আরও কঠোর কর্মসূচি দেওয়ার হুমকি দিয়েছে ২০ দলীয় জোট । বৃহস্পতিবার ২০ দলের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানান বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ ।

বিবৃতিতে তিনি বলেন, গ্রেফতারকৃত বিএনপি ও ২০ দলীয় জোটের সিনিয়র নেতৃবৃন্দসহ সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে ২০ দলীয় জোটের উদ্যোগে চলমান শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি অব্যাহত থাকবে ।

আর সরকার যদি গণদাবি মেনে না নিয়ে অনড় অবস্থানে থাকে তাহলে আবারও আগামী ১ মার্চ ২০১৫ রবিবার থেকে দেশব্যাপী হরতালসহ আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে তিনি হুশিয়ারি দেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ