• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন |

আদিতমারীতে ২৩ পরীক্ষার্থী বহিস্কার, ইউএনও’কে হুমকি

বহিস্কারলালমনিরহাট : পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে লালমনিরহাটের আদিতমারী ডিগ্রী কলেজ কেন্দ্রে ২৩ পরীক্ষার্থী বহিস্কারের ঘটনায় আদিতমারী ইউএনওকে মোবাইলে হুমকী দেয়ার অভিযোগ উঠেছে।
শুক্রবার(৩০অক্টোবর) রাত ৮টার দিকে মোবাইল ফোনে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জহুরুল ইসলামকে হুমকী দেয়া হয়।
আদিতমারী ডিগ্রী কলেজ কেন্দ্রে হল সুপার ওই কলেজের সহকারী অধ্যাপক কেরামত আলী জানান, শুক্রবার বিকেলে বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৪ সালের বিএ ও বিএসএস এর ৬ষ্ঠ সেমিষ্টারের সমাজতত্ব পাঠ-৫ পরীক্ষা আদিতমারী ডিগ্রী কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হয়।
ওই পরীক্ষা কেন্দ্রের আইন শৃঙ্খলার দায়িত্বে ছিলেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহুরুল ইসলাম। পরীক্ষা চলাকালে ওই কেন্দ্র থেকে অসদুপায় অবলম্বনের দায়ে ২৩ জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।
এ ঘটনার জের ধরে শুক্রবার রাত ৮ টার দিকে লালমনিরহাট জেলা মহিলা লীগের পরিচয়দানকারী জনৈক মহিলা নেত্রী মোবাইল ফোনে ০১৭৫৫৩৯৭৩৩৫ নম্বর থেকে ইউএনও’র মোবাইল ফোনে হুমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এ সময় ওই নেত্রী মোবাইল ফোনে আরও বলেন, এ ঘটনার জন্য আপনাকে(ইউএনও) সারা জীবন পস্তাতে হবে। কিভাবে আপনি আদিতমারীতে চাকুরী করেন তাও দেখে নিব বলেও হুমকি প্রদান করা হয়।
এ বিষয়ে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জহুরুল ইসলাম মোবাইল ফোনে হুমকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে এবং অনতিবিলম্বে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ