• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন |

উত্তরা ইপিজেডের নারী শ্রমিক গণধর্ষনের শিকার

ধর্ষণনীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে এক নারী শ্রমিক গনধর্ষনের শিকার হয়েছে। ধর্ষিতা জেলার উত্তরা ইপিজেডের ভ্যানচুরা ব্যাগ তৈরী শিল্প প্রতিষ্ঠানের নারী শ্রমিক। ধর্ষিতা তরুনী হলেন, জেলার জলঢাকা উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের আরাজি শিমুলবাড়ী গ্রামের দীনেশ চন্দ্র রায়ের মেয়ে।

এ ঘটনাটি ঘটে বুধবার রাতে কারখানা থেকে ফেরার পথে জেলার সদর উপজেলার সোনারায় ইউনিয়নের বাবুরহাট নামক স্থানে। গণধর্ষিতা ওই তরুনীকে এলাকাবাসী উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে দিয়েছে। এ ঘটনায় রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বৃহস্পতিবার দুপুরে ওই তরুনী নিজে বাদী হয়ে অজ্ঞাত তিন যুবককে আসামী করে নীলফামারী থানায় মামলা দায়ের করে। গন ধর্ষনের শিকার তরুনীটি উত্তরা ইপিজেডের ভ্যানচুরা শিল্প প্রতিষ্ঠানে নারী শ্রমিক হিসাবে কাজ করতেন। এ জন্য সে নীলফামারীর সোনারায় ইউনিয়নের বাবুরহাট এলাকায় বিশ্বস্বর মাষ্টারের বাড়ির একটি রুম ভাড়া নিয়ে থাকতো। ঘটনার দিন সে অতিরিক্ত সময় (ওভারটাইম) কাজ করে উত্তরা ইপিজেডে অবস্থিত ব্যাগ তৈরীর শিল্পকারখানা থেকে ভাড়া বাসায় ফিরছিল। তার সাথে ইপিজেডের এ্যাভারগ্রীন শিল্পকারখানার লাইন লিডার মিলন ছিল। পথে তিনজন বখাটে তাদের পথরোধ করে এবং মিলনকে কিলঘুষি ও ভয় দেখিয়ে ভাগিয়ে দেয়। এরপর ওই তরুনীর মুখ চেপে জোরপূর্বক পার্শ্ববর্তী একটি লিচুবাগানে নিয়ে গিয়ে অজ্ঞাত তিন যুবক তাকে ধর্ষনের পর পালিয়ে যায়। সে সময় তার আত্মচিৎকারে দুই পথচারী তাকে উদ্ধার করে। পরে এলাকাবাসীর সহায়তায় রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আসামীদের খুঁজে বের করে গ্রেফতারে চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ