• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন |

উদ্ধার হয়নি অপহৃত দুই ছাত্রী

পঞ্চগড়, ২৮ জুন: পঞ্চগড় জেলার বোদা উপজেলার ঝলঝলি আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই ছাত্রী নিখোঁজের ৫দিন পরেও উদ্বার হয়নি। এ ঘটনায় ওই দুই ছাত্রীর অভিভাবক অপহরণের অভিযোগ এনে গত মঙ্গলবার (২৬ জুন) বোদা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু বোদা থানা পুলিশ অভিযোগটি এজাহার হিসেবে রেকর্ডও করেনি এবং দুই ছাত্রীকে উদ্ধারও করতে পারেনি।
বোদা থানায় দায়ের করা অভিযোগে জানা গেছে, ঝলঝলি আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই ছাত্র বোদা উপজেলার বোদা ইউনিয়নের সনকাই পাড়া এলাকার অজিত চন্দ্রের ছেলে মাধব চন্দ্র (১৬) ও একই গ্রামের গণেশ চন্দ্রের ছেলে ধুমেশ চন্দ্র (১৬) গত ২৩ জুন সকালে বোদা উপজেলার বোদা পৌরসভার তিতোপাড়া এলাকার জালাল উদ্দিনের কন্যা জেমি আক্তার (১৬) ও আশরাফুল ইসলামের কন্যা হিমু আক্তারকে (১৬) স্কুলের পাশ্ববর্তী এলাকা থেকে অপহরণ করে। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে অবহিত করলে তারা থানায় অভিযোগ করতে বলেন।
দুই শিক্ষার্থীর অভিভাবকরা জানান, ওই দিন তারা প্রাইভেট শেষে বাড়ি থেকে স্কুলে রওয়ানা দেয়। স্কুল শেষে বাসায় ফিরে না আসায় আমরা খোঁজ করতে থাকি। পরে জানতে পারি মাধব ও ধুমেশ তাদের অপহরণ করে নিয়ে যায়।
অপহরণের ৪ দিন পরেও তারা ফিরে না আসায় তাদের ধর্ষণ ও হত্যাসহ জোরপূর্বক বিবাহ করতে পারে এবং তাদের ভারতে পাচার করতে পারে বলে অভিভাবকেরা আশঙ্কা করছেন।
বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম নুরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তবে মামলা রেকর্ড করা হয়নি। মোবাইলের কল রেকর্ডের মাধ্যমে আমরা তাদের উদ্ধারের চেষ্টা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ