• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

করোনায় সংক্রমিত পুলিশের সংখ্যা প্রায় ৪ হাজার

সিসি ডেস্ক, ২৬ মে ।। করোনাভাইরাস প্রতিরোধে কাজ করতে গিয়ে আক্রান্ত হচ্ছেন পুলিশ সদস্যরাও। এই পর্যন্ত সারাদেশে ৩ হাজার ৯১৮ জন পুলিশ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ১৮৬ জন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার আটজন। মারা গেছেন ১৪ পুলিশ সদস্য।

আক্রান্তদের মধ্যে মাঠপর্যায়ের সদস্যই বেশি। এছাড়া অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার একজন, পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার আটজন, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ১৯ জন, সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ২০ জন, ইন্সপেক্টর পদমর্যাদার ৯৮ জনসহ বাকিরা এসআই, এএসআই এবং কনস্টেবল আক্রান্ত হয়েছেন।

পুলিশ সদরদপ্তরের তথ্য অনুসারে করোনার সংক্রমণ রোধে সম্মুখবহরে থেকে কাজ করতে গিয়ে আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতাল ছাড়াও বেসরকারি একটি হাসপাতাল ভাড়া নেওয়া হয়েছে।

এদিকে সোমবার ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের কর্মরত পরিদর্শক রাজু আহম্মেদ চিকিৎসাধীন অবস্থায় রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতালে মারা যান। তারই কয়েকঘন্টা পর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্মরত আরেক সদস্যের মো. নিকবার হোসেন মারা যান।

বাহিনীতে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় সুরক্ষা সরঞ্জামের পাশাপাশি চিকিৎসা উন্নত করা হয়েছে। প্রতিদিন করোনা আক্রান্ত সদস্যদের দেখতে উদ্ধর্তন কর্মকর্তাদের নিয়ে গঠন করা হয়েছে ‘বিশেষ টিম’। যারা নিরাপদ দূরুত্বে থেকে সদস্যদের খোঁজখবর নিচ্ছেন এবং তাৎক্ষণিক সমস্যার সমাধান করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ