• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন |

সাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধে নিহত-১,আহত-৩

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি ।। নওগাঁর সাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে একই পরিবরের ১ জন নিহত ও ৩ জন গুরুতর আহতের ঘটনা ঘটেছে। বুধবার সকালে উপজেলার পাতাড়ী ইউনিয়নের তিলনা গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাতাড়ী ইউনিয়নের তিলনা মৌজায় কিছু সম্পত্তি নিয়ে দক্ষিন পাতাড়ী গ্রামের জনৈক এসলাম আলী (৫৫) এর সাথে তিলনা গ্রামের আব্দুল হক এর বিরোধ চলেছিল। ঘটনার দিন সকালে পাতাড়ী গ্রাম হতে এসলাম আলী ও আমজাদ আলীর নেতৃত্বে ১৫/২০ জনের একটি লাঠিয়ালবাহিনী আব্দুল হক এর ভোগদখলীয় ওই সম্পত্তি দখল করতে এলে উভয় পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এসময় সৃষ্ট সংঘর্ষে এসলাম আলী ও আমজাদ আলীর লোকজনের লাঠির আঘাতে আব্দুল হক ও তার তিন ছেলে রবিউল আলম (৫০), হাবিবুর রহমান (২৫) ও রায়হান কবির (২৩) গুরুতর আহত হয়। পরে গ্রামের লোকজন আহতদের সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তরত চিকিৎসকগণ তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে রবিউল আলম ও রায়হান কবিরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আব্দুল হক (৭৫) ও তার মেজো ছেলে হাবিবুর রহমান কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।পরে রেফার্ডকৃত রবিউল ও রায়হান কে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির করা হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার সময় রবিউল আলম এর মৃত্যু ঘটে। খবর পেয়ে থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারকে ফোন করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এছাড়া তিনি জানান,এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ