• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন |

সৈয়দপুরে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিল সতীর্থ

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুরে স্বাস্থ্যকর্মীদের  সুরক্ষাসামগ্রী দিয়েছে সতীর্থ সাহিত্য সাংস্কৃতিক নামের একটি বেসরকারি সংগঠন। মঙ্গলবার বেলা ৩ টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স চত্বরে ওই  সুরক্ষাসামগ্রী দেওয়া হয়। সংগঠনটির সভাপতি সৈয়দপুর সরকারি কলেজের উপাধাক্ষ নার্জিজ বানু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হাতে এসব উপকরণ তুলে দেন।

উপাধ্যক্ষ নার্জিজ বানু  জানান, কোভিড-১৯  সংক্রমণ মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া উপজেলার  কর্মরত স্বাস্থ্য কর্মীদের জন্য দেওয়া এসব সামগ্রীর মধ্যে রয়েছে ১০০ পিস হ্যান্ড স্যানিটাইজার ২৫০ পিস হ্যান্ড গ্লোভস ও মাস্ক ২০০০ পিস।  তিনি আরও বলেন, এই সংকট মুহুর্তে ডাক্তারসহ স্বাস্থ্যকর্মীরা আমাদের স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন। এসব সুরক্ষাসামগ্রীতে এ উপজেলার  রোগীদের সেবার মান আরও বাড়বে  আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবু মো: আলেমুল বাশার সুরক্ষার বিভিন্ন উপকরণ পেয়ে সতীর্থ সংগঠনকে   ধন্যবাদ জ্ঞাপন করে বলেন এ মুহুর্তে এসব সামগ্রী পেয়ে আমরা উপকৃত হলাম। পাশাপাশি আমরা আমাদের কাজে আরও উৎসাহ পাব।
সুরক্ষাসামগ্রী প্রদানকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি লায়ন আমিনুল হক, সতীর্থ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক সারোয়ার রহমান, সদস্য গোলাম রুবায়েত মিন্টু, আনন্দ, পারভেজসহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ