• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন |

ইশা সাহার বিরুদ্ধে নাইট কারফিউ ভাঙার অভিযোগ

সিসি নিউজ ডেস্ক ।। রাতে গাড়ি নিয়ে বেরিয়ে নাইট কারফিউ ভাঙার অভিযোগে জরিমানা গুনেছেন কলকাতার সুন্দরী অভিনেত্রী ইশা সাহাকে।

পুলিশ জানিয়েছে, কলকাতার সল্টলেকে চার নম্বর গেটের গার্ড রেল কাটিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন এই নায়িকা। নাকা চেকিংয়ের সময় পুলিশ আটক করে তাকে। করোনার মধ্যে আইন ভেঙে রাস্তায় বেরিয়েছেন কেন- তিনি নাকি এর সদুত্তর দিতে পারেননি। খবর আনন্দবাজার পত্রিকার।

কিন্তু পরে ইশা জানিয়েছেন, কাজ থেকে বাড়ি ফেরার সময় এমন পরিস্থিতিতে পড়েন তিনি। অন্যান্য দিন সন্ধ্যা ৮টার দিকে বেরিয়ে ৯টার মধ্যে বাড়ি ফিরতে পারেন। কিন্তু শুক্রবার তার কিছুক্ষণ দেরি হয়। সল্টলেকের আগেও বেলেঘাটায় নাকা চেকিংয়ে প্রায় ৪০ থেকে ৪৫ মিনিট আটকে ছিলেন এই অভিনেত্রী। সেখান থেকে বেরিয়ে চার নম্বর গেট পার করার সময় পুলিশ আবারও আটকায় তাকে।

ইশা বলেন, ‘তিলকে তাল করে দেখানো হচ্ছে। গুজব রটেছে, আমি গাড়ির কাগজপত্র দেখাতে পারিনি। কিন্তু বিষয়টা হলো- নাইট কারফিউয়ের সময় বেরোনোর অনুমতি নেওয়া ছিল না আমার।’

এরপর পুলিশের গাড়িতে থানায় যান ইশা। আর অভিনেত্রীর চালক তার ব্যক্তিগত গাড়ি নিয়ে পৌঁছান থানায়। সেখানে চালান কেটে জরিমানা নেওয়া হয় সুন্দরী এই অভিনেত্রীর কাছ থেকে। ইশা জানান, থানার বাইরেই এক ব্যক্তি তার চালককে কলার ধরে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন। রাতে কেন গাড়ি নিয়ে বেরিয়েছেন, সেই প্রশ্নের উত্তর চান। এই অভিজ্ঞতার পর অত্যন্ত আতঙ্কিত অবস্থায় আছেন তিনি।

পুরো বিষয়টিকে অতিরঞ্জিত করে দেখানো হচ্ছে মন্তব্য করে টালিউড অভিনেত্রী বলেন, ‘আমি কি খুন করেছি? নাকি মদ খেয়ে গাড়ি চালিয়েছি? আমার মতো আরও অনেকেরই গাড়ি আটকানো হয়েছিল। অথচ আমার ক্ষেত্রে ছোট একটা ব্যাপারকে কেন যেন অনেক বড় করে দেখানো হচ্ছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ