• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন |

গোয়ালঘর থেকে ৭০০ লিটার সয়াবিন তেল জব্দ

সিসি নিউজ ডেস্ক ।। নাটোরের বড়াইগ্রামে এক ব্যবসায়ীর বাড়ির গোয়ালঘর থেকে ৭০০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। আজ সোমবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের নাটোর কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভির উপজেলার চৌমহন গ্রামে অভিযান চালিয়ে এই তেল জব্দ করেন।

এ সময় জব্দকৃত তেল ন্যায্যমূল্যে সাধারণ জনগণের মাঝে বিক্রয় করা হয়। এ ছাড়া অভিযুক্তকে তেল মজুতের দায়ে অর্ধ লাখ টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার জোনাইল বাজারে মেসার্স শাহানা ট্রেডার্সে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উপজেলার চৌমহন গ্রামের মেসার্স শাহানা ট্রেডার্সের মালিক সিরাজুল ইসলামের বাড়ির গোয়ালঘর থেকে ৭০০ লিটার বোতলজাত সয়াবিন তেল জব্দ করা হয়। এ সময় অবৈধভাবে তেল মজুতের অপরাধে সিরাজুলকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানের সার্বিক সহায়তা করে বড়াইগ্রাম থানা-পুলিশ।

ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর বলেন, এ ধরনের অসাধু ব্যবসায়ীদের কোনো ছাড় দেওয়া হবে না। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ